#10yearchallange-এ গা ভাসিয়েছেন এই টলি-তারকারারাও,দেখে নিন ১০ বছর আগে কেমন দেখতে ছিলেন তাঁরা

0
33

নেট-দুনিয়ার নতুন ট্রেন্ড #10yearchallenge। প্রতিটি টাইমলাইনেই ভাসছে নেটিজেনদের দশ বছরের পুরনো এবং বর্তমান ছবি। তবে শুধু সাধারণ মানুষই নন, এই সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন এবার টলি তারকারাও। আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে মিমি, রাইমা, সম্পূর্ণা, দর্শনা বণিক সহ বহু তারকাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের দশ বছরের পুরনো ছবি শেয়ার করেছেন। অনেকের ক্ষেত্রেই সে ছবি তাঁদের কেরিয়ারের একেবারেই শুরুর দিকের। আবার অনেকের ছবি কেরিয়ার শুরুর আগের। দশ বছরে তাঁদের সাজপোশাক, চেহারা, রুচি সমস্ত কিছুই বদলে গিয়েছে। চট করে দেখে নিন সেই প্রিয় তারকাদের ১০ বছরের পুরনো ছবি। আর মিলিয়ে নিন আজকের সঙ্গে।

১। আবির চট্টোপাধ্যায়

রিমলেস চশমা,স্নিকারস এবং টি-শার্ট। <!–

–>
একেবারে কলেজ বয় লুকে দেখা যাচ্ছে বাংলা সিনেমার ব্যোমকেশ বক্সী তথা আবির চট্টোপাধ্যায়কে। তবে এইটুকু বোঝাই যাচ্ছে তিনি আগেও যতটা চার্মিং ছিলেন আজও ঠিক ততটাই আছেন। পার্থক্য শুধু বয়সের।

২। রাইমা সেন

পিছিয়ে যাননি সুচিত্রা সেনের এই নাতনিও। ১০ বছর আগে এক্কেবারে মা মুনমুন সেনের মতই লাস্যময়ী ছিলেন রাইমা। আজও রয়েছেন। ছবি দেখে নিজেই মিলিয়ে নিন।

৩। মিমি চক্রবর্তী

তবে ১০ বছর পুরনো এই ছবিতে একেবারে অন্যরকম লাগছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। তখনও ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন নি তিনি। একদম শান্ত ও মিষ্টি দেখতে এই মেয়েটার সঙ্গে আজকের মিমির কোন মিল পান নাকি নিজেই দেখে নিন।

৪। পার্নো মিত্র

১০ বছর আগেও যেমন মিষ্টি ছিলেন আজও ঠিক ততটাই মিষ্টি এই অভিনেত্রী। শুধু পার্থক্যটা পরিণত হওয়ার। দেখে নিন পার্নো মিত্রর শেয়ার করা ১০বছর আগের ছবি ও এখনের ছবিটি।

৫। দেব

২০০৭ এ বাংলা সিনেমায় প্রথম ব্লকবাস্টার হিট ছবি নিয়ে এন্ট্রি নিয়েছিলেন অভিনেতা দেব। আর আজ প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন এই অভিনেতা। তাই এতদিন পর নিজের প্রথম ছবির কিছু লুক তাঁর আজকের লুকের সঙ্গে তুলনা করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেতা। দেখে নিন কতটা পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে এই অভিনেতার চেহারায়। যদিও ছবিটি ১০ বছর নয়,১৩ বছরের পুরনো।

View this post on Instagram

Time flies so fast….13years have gone ….my #13years in one frame #DubaiDiaries

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on Jan 18, 2019 at 5:14am PST

৬।দর্শনা বণিক

১০ বছর আগে যে একটি ছোট্ট এবং শান্ত মেয়ে ছিলেন দর্শনা তা স্পষ্ট প্রমাণ হয় এই ছবিতে। এবং পাশাপাশি এখন যে তিনি কতটা প্রাপ্ত ও পরিণত একজন অভিনেত্রী, তার তুলনা মিলবে পাশের ছবিটিতেই। তবে তখনও তিনি যতটা সুন্দরী ছিলেন আজও ঠিক ততটাই সুন্দরী দর্শনা।

IT24BD

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here