ফের প্রেমের ফাঁদে শ্রাবন্তী,তৃতীয় নায়কটি কে?

0
33

নয় নয় করে এবার তৃতীয় প্রেমের দিকে ঝুঁকেছেন এই অভিনেত্রী। দ্বিতীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের একজনের প্রতি মন মজেছে তাঁর। হ্যাঁ কথা হচ্ছে বাংলা সিনেমার অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

শোনা যাচ্ছে এবার ইন্ডাস্ট্রির কেউ নয়, এয়ারলাইনসের কেবিন ক্রু সুপারভাইজারের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। <!–

–>
নাম রোশন সিং। বাড়ি পার্কসার্কাস অঞ্চলেই। অনেকে আবার তাঁকে মন্টি বলেই চেনে। এইতো গেল শ্রাবন্তীর তৃতীয় নায়কের পরিচয়। এবার আসা যাক গল্পে। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তাঁর মাধ্যমেই যুগলের আলাপ মাস চারেক আগে। প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা সিরিয়াস দিকে মোড় নিয়েছে। নায়িকা নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল।

তবে আপাতত দুই তরফ থেকেই সম্পর্কটা গোপন রেখেছেন তাঁরা। যদিও বেশ কয়েক বার তাঁদের ডিনারে ও পার্টিতে দেখা গিয়েছে একসঙ্গে। এমনকি রোশনের বাড়িতেও নাকি যাতায়াত রয়েছে শ্রাবন্তীর। তাঁর ছেলেরও রোশনকে বেশ পছন্দ।

সম্প্রতি বিয়ের একবছরের মধ্যে দ্বিতীয় স্বামী কৃষ্ণ বিরাজের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে তাঁর। এবার প্রশ্ন ওঠে এই রোশন সিং-ই কি তবে কৃষ্ণ ও শ্রাবন্তীর সম্পর্কের আসল ভাঙন? পাশাপাশি এবার রোশনের সঙ্গে সম্পর্কের জল কতদূর গড়ায়,সেটাও দেখার অপেক্ষা।

IT24BD

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here