ভালোবাসা নয় রয়েছে শুধুই যৌনতা, এমন সম্পর্কের ৭টি লক্ষ

0
40

অনেক সময়ই নিরেট প্রেম এবং যৌন আকর্ষণকে আলাদা করা কঠিন হয়ে পড়ে। যখন সঙ্গী-সঙ্গিনীর প্রতি যৌনক্ষুধা অনুভব করবেন, তখন মনে হবে এটাই প্রেম। শুধুমাত্র কামুক মনোবৃত্তি থাকলে সেখানে সত্যিকার ভালোবাসা কতটুকু রয়েছে তা দেখার বিষয়। এখানে জেনে নিন, আপনার সঙ্গীর মনে যদি শুধু কামনা থাকে তবে তার ৭টি লক্ষণ কি হতে পারে।
আপনারা মাঝেই মধ্যেই ডেটিং দেন। কিন্তু যখনই দেখা হয়, তখনই সঙ্গীর মনে সেক্স করার প্রবণতা কাজ করে। তিনি কোনো না কোনো খালি বাড়িতে ডেটিং দিতে চাইবেন। অথবা বাইরে ঘোরাঘুরি করে আপনাকে নিয়ে একা হয়ে যেতে চাইবেন। খুব স্বাভাবিকভাবেই পাশাপাশি বসা ও কথা বলা চললেও একপর্যায়ে যৌনতা চলে আসবেই। <!–

–>
ভালোবাসা হয় শর্তহীন। কিন্তু আপনি নিজেও যখন সঙ্গীর প্রতি শুধুমাত্র যৌনতা অনুভব করবেন, তখন একটি বিশেষ ঘটনা বুঝতে পারবেন। তার সঙ্গে দৈহিক সম্পর্ক করতে হয়তো খারাপ লাগবে না। কিন্তু অন্য কারো সঙ্গে সম্পর্ক করতেও মন চাইবে। এটি ভালোবাসা নয়, যৌন আকাঙ্ক্ষা।
শুধুমাত্র যৌনতা যেখানে মূল চাহিদা, সেখানে অন্তরঙ্গতা নাও থাকতে পারে। প্রেমিক আপনার ছোঁয়া পেতে চাইবেন, আপনার হাত ধরে বসে থাকবেন বা বুকে জড়িয়ে নিতে চাইবেন। এগুলো অন্তরঙ্গতার নিশানা।
এ ধরনের সম্পর্কে কোনো পক্ষ থেকে কোনো প্রতিশ্রুতি নাও থাকতে পারে। আপনাকে বিয়ে করবেন তিনি, এমন প্রতিশ্রুতি নাও থাকতে পারে। এখানে যৌন তৃপ্তিটাই মুখ্য।
যাকে ভালোবেসে ফেলবেন তার চেহারা বা গড়ন আপনার কাছে কোনো ঘটনা নয়। কিন্তু সত্যিকার ভালোবাসা ছাড়া যদি শুধু যৌনতা থাকে, তবে প্রেমিক কতটা স্মার্ট বা তার চেহারা কেমন ইত্যাদি আপনার কাছে চাহিদা হয়ে দেখা দেবে।
ভালোবাসা শুরু হয় বন্ধুত্বের স্তর থেকে। কিন্তু সেক্স একমাত্র প্রয়োজন হয়ে দেখা দিলে বন্ধুপরায়ণতা গড়ে উঠবে না। আপনারা খুব দ্রুত চরমে পৌঁছে যাবেন। এ ক্ষেত্রে একে অপরকে যেসব আন্তরিক কথা বলবেন সেগুলো কোনো অর্থ বহন করবে না।
আপনি কি তার সঙ্গে স্থায়ী সম্পর্ক করতে চান? প্রশ্নটি নিজেকে করুন। যদি এর জবাব না হয়, তবে বুঝতে হবে আপনি নিজেও যৌন আকাঙ্ক্ষা নিয়ে প্রেমিকের সঙ্গে সম্পর্কটাকে বয়ে নিয়ে চলেছেন। এখানে আসল ভালোবাসা নেই। সূত্র : ইন্টারনেট

IT24BD

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here