যে বাড়িতে উদ্ভট ছবি তোলার সুযোগ পাবেন

0
37

যে বাড়িতে উদ্ভট ছবি তোলার সুযোগ পাবেন

সামাজিক যোগাযোগমাধ্যমের যুগে স্মার্টফোনের কল্যাণে বিচিত্র সব কাজ করে চলেছে মানুষ। যার কিছু কিছু প্রশংসা কুড়াচ্ছে, কিছু আবার নিন্দার ঝড় তুলছে। তবুও থেমে নেই মানুষ। তাদের লক্ষ্য একটাই- এমন কিছু করতে চাই, যা এর আগে কেউ করেনি। সেটা ঘুরতে যাওয়া, ছবি তোলা, সেলফি তোলা- যে কোনো ক্ষেত্রেই হতে পারে।

কোথাও গেলে আমরা অনবরত ছবি তুলতে থাকি। কখনো কখনো ভাবি ব্যতিক্রম ছবি কিভাবে তোলা যায়? মানুষের এই আকাঙ্ক্ষাকে এবার পূরণ করতে দারুণ এক উদ্যোগ নেওয়া হয়েছে। ফলে ঝুলন্ত ছবি বা সেলফি তোলা যাবে কিভাবে? এ নিয়ে আর ভাবতে হবে না। কারণ এমন বাড়িও রয়েছে। যার মধ্যে ঢুকলে মনে হবে আপনিও বুঝি মাথা নিচের দিকে আর পা উপরের দিকে দিয়ে দিব্যি রয়েছেন।

> আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গাধার কণ্ঠে গান

জানা যায়, আসলে পুরো ব্যাপারটাই উল্টো। কারণ এ বাড়ির ছাদ নিচে আর মেঝে উপরে। ফলে বাড়ির ভেতরে আপনি সোজা হয়ে দাঁড়ালেই মনে হবে আপনি সিলিংয়ে পা রেখে মেঝের দিকে মাথা করে দাঁড়ানো! এমন বিচিত্র বাড়ি তৈরি করা হয়েছে ইংল্যান্ডের বোর্নমাউথে। ব্রিটেনে প্রথম এমন আশ্চর্য কোনো বাড়ি তৈরি করা হয়েছে।

house-in

গত ১০ নভেম্বর থেকে বাড়িটি জনগণের জন্য খুলে দেওয়া হয়েছে। এখানে পর্যটকরা গিয়ে মজার অভিজ্ঞতার সাক্ষী হতে পারবেন। তারা উদ্ভট ছবি তোলার সুযোগ পাবেন আগামী বছরের জুন মাস পর্যন্ত। কাজেই এ বাড়িতে ঢুকতে পারলে পটাপট দু’চারটি আশ্চর্য সেলফি তুলে ফেলা আর কোনো ব্যাপারই নয়।

> আরও পড়ুন-

কাঠের তৈরি বাড়িটি দোতলা। বাইরে গোলাপি রং। ঘর একদম গোছানো এবং ফিটফাট। ভেতরে অফিসঘর, বেডরুম, বাথরুম— সবই আছে। সবগুলোর ক্ষেত্রে ওই একই ব্যাপার। সিলিং নিচে, মেঝে উপরে! তাই সম্ভব হলে চলে যান ইংল্যান্ডের বোর্নমাউথে। তুলে আনুন অদ্ভুত ছবি।

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here