অভিনব কায়দায় বিয়ে করলেন তারা!

0
29

অভিনব কায়দায় বিয়ে করলেন তারা!

বর্তমান প্রজন্মের মধ্যে বিভিন্ন স্টাইলে বিয়ের ট্রেন্ড চালু হয়েছে। তারা পুরো বিয়ে অনুষ্ঠানকে বিভিন্ন থিমের মধ্য দিয়ে সম্পন্ন করেন। তারই ধারাবাহিকতায় এবার ‘হ্যারি পটার’ ছবিকে অনুসরণ করে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা যায়, যুক্তরাজ্যের এক যুগল বিয়ে করলেন একেবারে অভিনয় কায়দায়। কারণ যুগল মার্কাস ও ক্যারোলিন হ্যারি পটারের অন্ধভক্ত। তাই তারা একেবারে ফেয়ারি টেলের মত বাস্তবায়িত করলেন। যেখানে খরচ হয়েছে প্রায় ১৭.৮ লক্ষ টাকা।

গণমাধ্যম সূত্রে জানা যায়, ডালহৌসী দুর্গে বিয়ের অনুষ্ঠান করেন ওই দম্পতি। যেখানে একটি প্যাঁচা নিয়ে এসেছিল তাদের বিয়ের আংটি।

> আরও পড়ুন-

ক্যারোলিন জানান, ‘আমরা দু’জনেই হ্যারি পটারকে ভীষণ পছন্দ করি। তাই হ্যারি পটারের ম্যাজিকাল বিষয়টি আমরা বিবাহ অনুষ্ঠানের মধ্য দিয়ে তুলে ধরতে চেয়েছি।’

ক্যালোরিন আরও জানান, হ্যারি পটার স্টাইলেই সাজানো হয়েছিল মন্ডপটি। যেখানে স্বর্ণের অ্যান্টিক আয়না এবং ম্যাজিক ঝাড়ুটিও ব্যবহার করা হয়েছিল। মন্ডপটি মনের মতো সাজাতে বেশ কয়েক মাস সময় লেগেছিল।

মার্কাস জানান, বিবাহ অনুষ্ঠানের পর আংটি বহনকারী প্যাঁচার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন অতিথিরা। এই আইডিয়াটি একেবারেই স্বতন্ত্র।

> আরও পড়ুন-

এছাড়া বিয়ের আসরে আসা অতিথিদের থিমের আদলে সাজাতে রাখা হয়েছিল মেক-আপ আর্টিস্ট। প্রত্যেকেই খুব উপভোগ করেছিলেন থিমের পোশাক এবং মেক-আপ।

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here