পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা, ভিডিও ভাইরাল

0
80

পানির নীচে কার সঙ্গে শাহরুখ-কন্যা, ভিডিও ভাইরাল

পাকাপাকিভাবে না হলেও, লন্ডনেরই বাসিন্দা তিনি। পড়াশোনার ফাঁকে মাঝে মধ্যে মুম্বাইতেও দেখা যায় তাকে। কখনও বাবা শাহরুখ খানের সঙ্গে কখনও মা গৌরীর সঙ্গে। আবার কখনও ছোট ভাই আব্রামকে কোলে নিয়ে ঘুরে বেড়াতেও দেখা যায়। যেভাবেই সামনে আসুন না কেন, তাকে দেখলেই পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। বুঝতেই পারছেন, শাহরুখ-কন্যা সুহানা খানের কথাই বলা হচ্ছে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এবার ভাইরাল হল সুহানা খানের একটি ভিডিও। যেখানে পুলের মধ্যে পানির নীচে বন্ধুদের সঙ্গে দেখা যাচ্ছে সুহানাকে। বন্ধুদের সঙ্গে বিকিনি পরে সুহানা যখন পানিতে নামেন, সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসতেই তা ছড়িয়ে পড়ে। পুলের মধ্যে পানির নীচে সুহানার সঙ্গে তার প্রিয় পোষ্যকেও দেখা যায়। আর সেই পোষ্যকে আদর করতেও দেখা যায় শাহরুখ-কন্যাকে।

অভিনয়ে এখনও পর্যন্ত না এলেও, সম্প্রতি ভোগ ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খান-কে। এরপরই সুহানা কবে থেকে অভিনয়ে আসতে চান বলে প্রশ্ন করা হয় শাহরুখ খানকে? মেয়ের অভিনয়ের বিষয়ে কিং খান বলেন, সুহানা আপাতত অভিনয় নিয়ে পড়াশোনায় ব্যস্ত। পড়াশোনা শেষ হলে তবেই তিনি এ বিষয়ে ভাবনাচিন্তা করবেন। তবে সুহানাকে লঞ্চ করানোর জন্য বলিউডের একাধিক জনপ্রিয় পরিচালক মুখিয়ে রয়েছেন বলেও ইঙ্গিত দেন শাহরুখ খান।

তবে সুহানাই শুধু নন, শাহরুখের ছেলে আরিয়ান খানও এই মুহূর্তে অভিনয়ে আসতে চান না। পরিচালক হয়ে সিনেমা তৈরিতেই তিনি বেশি আগ্রহী বলে জানান বলিউডের বাদশা খান। এবং, বিষয়টি নিয়ে আরিয়ান পড়াশোনাও শুরু করে দিয়েছে বলেও জানা যায়। অন্যদিকে শাহরুখের ছোট ছেলে আব্রাম ভবিষ্যতের ‘রকস্টার’ বলেও মনে করেন কিং খান।

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here