OMG! নিজেরই কাটা মুন্ডু হাতে ঘুরছে দুধের শিশু!

0
52

আজ, বুধবার বিশ্বের বিভিন্ন প্রান্তে হ্যালোউইন উত্‍সবে মেতেছেন মানুষ। ভক্তদের হ্যালোউইনের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। এই দিনটিতে নানারকম ভূতুড়ে সাজ সেজে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি-ভিডিও আপলোড করাটাই ট্রেন্ড। বর্তমানে যে ট্রেন্ডে গা ভাসিয়েছে বাঙালিও। তবে নেটদুনিয়ায় এমন একটি ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে, যা দেখে বিস্মিত অনেকেই। ভয়ে আবার কারও কারও গায়ে কাঁটাও দিচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ২ ছরের শিশু নিজেরই কাটা মুন্ডু হাতে নিয়ে হেঁটে চলে বেড়াচ্ছে!

বিশ্বাস না হওয়ার মতোই ঘটনা। কিন্তু ভিডিওতে তো সে দৃশ্য স্পষ্ট! <!–

–>
ফিলিপিনসের প্যারানাক সিটির একটি ছোট্ট গ্রামে বাস ক্রিস্টেল হোয়াংয়ের। তাঁরই দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে মায়াকে এমন ভয়ংকর রূপে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। ক্রিস্টেল জানান, অনেকদিন ধরেই ভাবছিলেন হ্যালোউইনে মেয়েদের কীভাবে সাজানো যায়। শেষমেশ মাথায় আসে এমন কিছু করতে হবে, যাতে মানুষ তাজ্জব বনে যায়। তিনি যে তাঁর কাজে সফল তা আর বলার অপেক্ষা রাখে না। মেয়েকে এভাবে সাজিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রায় এক কোটি ৭০ হাজার মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। আড়াই লক্ষেরও বেশি শেয়ার হয়েছে ভিডিওটি। অনেকেই প্রশংসা করে বলেছেন, নেটদুনিয়ায় যা যা হ্যালোউইনের সাজ দেখা যাচ্ছে, এটা সেরা। অনেকেই আবার জানতে চেয়েছেন, কীভাবে ছোট্ট মায়াকে মুণ্ডহীন রূপ দিলেন তাঁর মা। সকলের প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত ক্রিস্টেলও।

  • [ছেলে পুলিশ সুপার, স্যালুট করতে গর্ববোধ করছেন কনস্টেবল বাবা]

তাঁর ছ’বছরের বড় মেয়ে চার্লিকেও ভিন্ন রূপ দিয়েছেন ক্রিস্টেল। সে আবার কসাই সেজেছে। তবে সকলের নজর সেই মায়ার দিকেই। দুধের শিশুকে দেখে যেমন ভয় লাগছে, তেমনই অবাক হচ্ছেন মায়ের দক্ষতা দেখেও। কী ভাবছেন, একবার এমনটা ট্রাই করে দেখবেন নাকি?

IT24BD

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here