আনুশকার পান-সুপারির মসলার বিজ্ঞাপন দেখে মজা নিচ্ছেন ভক্তরা

0
61

প্যাকেট খুলে পান মসলা খেতে দেখা যায় আনুশকাকে।

পান মসলার সঙ্গে আমরা কমবেশি সবাই পরিচিত। অনেকেই মিষ্টি পানের সঙ্গে নানা রকমের পান মসলা যুক্ত করে খান। বাজারে গেলেই এমন অনেক রকমের পান মসলা চোখে পড়ে। এসব মসলার স্বাস্থ্য গুণ নিয়ে আছে অনেক বিতর্ক। সম্প্রতি তেমনই একটি পান মসলার বিজ্ঞাপনে অংশ নিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

মিড ডের প্রতিবেদনে জানানো হয়, ওই বিজ্ঞাপনের ভিডিওটি ১৪ জানুয়ারি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট করেন আনুশকা। ভিডিওটির শেষের দিকে একটি প্যাকেট খুলে পান মসলা খেতে দেখা যায় আনুশকাকে। এরপর থেকেই ইন্টারনেটে ঝড় ওঠে। ইন্টারনেটে তাকে নিয়ে শুরু হয় নানা হাসি-ঠাট্টা। অবশেষে নেটিজেনদের কবলে পড়েন এ অভিনেত্রী।

তাদের অনেকেই বলেন, ‘এ আনুশকার স্বামী বিরাট কোহলি খুব বড় গলায় বলেছিলেন ক্ষতিকর পণ্যের বিজ্ঞাপন করবেন না। অথচ তার অভিনেত্রী স্ত্রী অস্বাস্থ্যকর পান-সুপারি মসলার প্রচারণা করে বেড়াচ্ছেন।’

কেউ কেউ বলছেন পান মসলার বিজ্ঞাপন করে এ অভিনাত্রী নিজের অবস্থানের ক্ষতি নিজেই করেছেন।

২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে প্রথম আত্মপ্রকাশ করেন আনুশকা। পরবর্তী সময়ে ২০১০ সালের রোমান্টিক ‘ব্যান্ড বাজা বারাত’ কমেডি ছবিতে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসেবে অভিনয়ের জন্য প্রশংসা কুড়ান। ২০১২ সালে শাহরুখ খানের বিপরীতে রোমান্টিক ছবি ‘জব তক হ্যায় জান’ অভিনয়ের জন্যও প্রশংসা পেয়েছেন, যার জন্য অর্জন করেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। ২০১৭ সালে ‘যাব হ্যারি মেট সেজাল’ ছবিতে অভিনয় করেন তিনি। এ ছাড়া আরও বেশ কিছু ছবিতেও অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় তার অভিনীত শেষ ছবি ‘জিরো’।

loading ...

Source

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here