Latest News :
গ্যালাক্সি এস৭ কতটা পানিরোধী     কম্পিউটারের ভবিষ্যত কী?      সফল হতে স্বপ্ন দেখতে হবে      অঢেল টাকার মালিক ইউটিউবে ভিডিও দিয়ে      স্মার্টফোনটি দূরে রাখুন ৮টি কারণে      ফেসবুকের সফটওয়্যার ছাড়া ভিডিও নামানো     আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ইগনোর করল কে     কাগজের মত ভাঁজ করা যাবে এলজি মনিটর      সাইবার আক্রমণে অফলাইনে এইচএসবিসি     আসছে বহু প্রতীক্ষিত Apple’s iWatch     অ্যাপ ফেসবুক বন্ধু তালিকার আপডেট জানাবে     এখন যেকোন ল্যাপটপ, নোটবুককে খুব সহজেই বানিয়ে ফেলা যাবে টাচ স্ক্রিন ডিভাইস      বিক্রি কমছেই পিসির      অপরাধীদের পছন্দ আইফোন     Programming ebook বাংলা এবং ইংলিশ যারা খুজছেন পাচ্ছেন না সাথে সকল প্রকার বাংলা এবুক ফ্রী      এখন ফ্রিলেঞ্ছিং কাজ শিখেও আয় করতে পারেন প্রতিদিন $3-5$      নতুন মেসেজিং অ্যাপ নিয়ে আসছে গুগল
.

কাগজের মত ভাঁজ করা যাবে এলজি মনিটর

কাগজের মত ভাঁজ করা যাবে এলজি মনিটর
সম্প্রতি ভেনাসে অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিকস শোতে কাগজের মতো পাতলা এবং ভাঁজ করা যায় এমন ওএলইডি ডিসপ্লে প্রদর্শন করেছে কোরিয়ার প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান এলজি। যদিও ভাঁজ করা যায় এমন ডিসপ্লেটি এলজির ক্ষেত্রে প্রথম নয়। এর আগে প্রতিষ্ঠানটি ২০১৪ সালেও ভাঁজ করা যায় করা যায় এমন ডিসপ্লে প্রদর্শন করেছিল। বলা হচ্ছে, সেটিরই আপডেট ভার্সন হচ্ছে নতুন এই ডিসপ্লে। এছাড়াও প্রতিষ্ঠানটি বর্তমানে ৫৫ ইঞ্চির এমন একটি ডিসপ্লে উৎপাদন করার পরিকল্পনা করছে যা উভয় দিক দিয়েই চিত্র প্রদর্শন করতে পারবে বলে এক সূত্রের মাধ্যমে জানা গেছে।
lg-monitor
ইতোমধ্যে এলজি ২৫ ইঞ্চির ‘ওয়াটারফল’ বাঁকানো এলসিডিও ডিসপ্লেও বানানোরও চেষ্টা করছে করছে বলে জানিয়েছে ওই সূত্র।

এলজির পক্ষ থেকে জানানো হয়েছে, তারা আরও একটি ডিসপ্লে উৎপাদনের চেষ্টা করছে যেটির সাইজ হবে ১০.৩ ইঞ্চি। যা হাতে পড়া গ্লাভসের ওপরেও কাজ করতে পারবে।

জাপানের একটি প্রযুক্তি বিষয়ক গণমাধ্যম জানিয়েছে, এলজির এই নতুন প্রযুক্তির ডিসপ্লে অ্যাপল তাদের ২০১৮ সালে নিজেদের ডিভাইসে সংযুক্ত করার চেষ্টা করছে। এতে তারা সফল হবে বলেও প্রত্রিকাটি আশাবাদ জানিয়েছে।

উল্লেখ্য, এর আগে এলজি এবং স্যামসাং যৌথভাবে অ্যাপলের আইফোনের জন্য অর্গানিক এলইডি বা ওএলইডি তৈরি করে দিয়েছিল। এবার এলজি একাই অ্যাপলের সাথে চুক্তি করতে পারে বলে ধারণা করছেন সবাই।  টিউনটি প্রথম প্রকাশিত হয়েছিল, বাংলা ব্লগ লেখক ডট কমে সম্মানিত বড় ভাইয়েরা, আমার একটি ওয়েবসাইট আছে। সেখানে আপনাদেরকে লেখার জন্য অনুরোধ করছি ! আমার ওয়েবসাইট