Latest News :
গ্যালাক্সি এস৭ কতটা পানিরোধী     কম্পিউটারের ভবিষ্যত কী?      সফল হতে স্বপ্ন দেখতে হবে      অঢেল টাকার মালিক ইউটিউবে ভিডিও দিয়ে      স্মার্টফোনটি দূরে রাখুন ৮টি কারণে      ফেসবুকের সফটওয়্যার ছাড়া ভিডিও নামানো     আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ইগনোর করল কে     কাগজের মত ভাঁজ করা যাবে এলজি মনিটর      সাইবার আক্রমণে অফলাইনে এইচএসবিসি     আসছে বহু প্রতীক্ষিত Apple’s iWatch     অ্যাপ ফেসবুক বন্ধু তালিকার আপডেট জানাবে     এখন যেকোন ল্যাপটপ, নোটবুককে খুব সহজেই বানিয়ে ফেলা যাবে টাচ স্ক্রিন ডিভাইস      বিক্রি কমছেই পিসির      অপরাধীদের পছন্দ আইফোন     Programming ebook বাংলা এবং ইংলিশ যারা খুজছেন পাচ্ছেন না সাথে সকল প্রকার বাংলা এবুক ফ্রী      এখন ফ্রিলেঞ্ছিং কাজ শিখেও আয় করতে পারেন প্রতিদিন $3-5$      নতুন মেসেজিং অ্যাপ নিয়ে আসছে গুগল
.

এখন ফ্রিলেঞ্ছিং কাজ শিখেও আয় করতে পারেন প্রতিদিন $3-5$

আমারা মার্কেট প্লেসে পত্রিকা থেকে ওয়েবসাইট দেখে Account Open করে থাকি যার কারণে আমাদের সফলতার চেয়েও ব্যার্থতার গ্লানি অনেক বেশি।

 মার্কেট প্লেসে কাজ না পাওয়ার অন্যতম আরেকটি কারণ হচ্ছে আমরা বিড করার সময় কোন প্রকার Working related reliable sample দিনা, বা দিলেও    Sample Quality অতিমাত্রা হওয়ার কারণে বায়ার আমাদের Invite না করে Decline করে দেয়, তাই আবেদন করার পুর্বে কাজ বুঝে আবেদনের সাথে একটি sample দিলে আপনি প্রতি ১০ টি আবেদনে কমপক্ষে ১ টি Interview পাওয়ার কথা।

Upwork

কিন্তু আমরা হলাম বাঙ্গালী জাতি আমরা খুব আরাম প্রিয় মানুষ তাই আমরা কিবাভে কাজ কম করা জায় এই চিন্তাই করি সব সময়। বা যেখানে কোন লাভ নেই সে খানে আমরা দেখিনা। কিন্তু এটা বুঝিনা যে Sample আমাদের Instant কিছু না দিলেও আমাদের পরবর্তিতে অনেক কিছুই দিয়ে থাকে।

তাই আপনার যাতে করে আপনার বিডের জন্য sample তৈরি করে ও কিছু আয় করতে পারেন সে ব্যাবস্থা করারি প্রচেষ্টা করছি।

অনেক site আছে যেখানে আপনি bid ছাড়া ও ছোট ছোট  কাজ করতে পারবেন সে রকম ১ টি site হলো Micro worker 

Micro Worker এ কিবাভে কাজ করবেন ইমেজ সহ Tutorial Post পাবেন  এখানে  (Micro Worker Working System)

Micro Worker চাড়াও আরো অনেক গুলো সাইট আচে যেখানে গিয়ে আপনি ছোট ছোট কাজ করে প্রতিদিন $2-$3 আয় করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.