Latest News :
গ্যালাক্সি এস৭ কতটা পানিরোধী     কম্পিউটারের ভবিষ্যত কী?      সফল হতে স্বপ্ন দেখতে হবে      অঢেল টাকার মালিক ইউটিউবে ভিডিও দিয়ে      স্মার্টফোনটি দূরে রাখুন ৮টি কারণে      ফেসবুকের সফটওয়্যার ছাড়া ভিডিও নামানো     আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ইগনোর করল কে     কাগজের মত ভাঁজ করা যাবে এলজি মনিটর      সাইবার আক্রমণে অফলাইনে এইচএসবিসি     আসছে বহু প্রতীক্ষিত Apple’s iWatch     অ্যাপ ফেসবুক বন্ধু তালিকার আপডেট জানাবে     এখন যেকোন ল্যাপটপ, নোটবুককে খুব সহজেই বানিয়ে ফেলা যাবে টাচ স্ক্রিন ডিভাইস      বিক্রি কমছেই পিসির      অপরাধীদের পছন্দ আইফোন     Programming ebook বাংলা এবং ইংলিশ যারা খুজছেন পাচ্ছেন না সাথে সকল প্রকার বাংলা এবুক ফ্রী      এখন ফ্রিলেঞ্ছিং কাজ শিখেও আয় করতে পারেন প্রতিদিন $3-5$      নতুন মেসেজিং অ্যাপ নিয়ে আসছে গুগল
.

আসছে বহু প্রতীক্ষিত Apple’s iWatch

হাতঘড়ির মতো হলেও আই-ওয়াচে থাকবে নানান সুবিধা। অ্যাপলের সর্বশেষ সংস্করণের অপারেটিং সিস্টেম (IOS) চালিত এই ঘড়িতে থাকছে একটি ক্ষুদে কম্পিউটার। এতে আধুনিক মানের প্রসেসর, RAM এবং ফ্লাশ মেমোরি ব্যবহার করা হয়েছে। একটি স্মার্ট চিপ এর সাহায্যে বাঁকানো কাঠামোর এই ডিভাইসটি কণ্ঠ দ্বারা নিয়ন্ত্রণ করা যাবে।

মোবাইলের সুবিধা ছাড়াও আই-ওয়াচে থাকবে ১ দশমিক ৫ ইঞ্চি পর্দা, যাতে ব্যবহার করা হবে সীমিত ক্ষমতার ব্লুটুথ প্রযুক্তি। ন্যানো প্রযুক্তি ব্যবহারের ফলে এতে যেমন কম বিদ্যুৎশক্তি খরচ হবে, তেমনি আরও থাকবে অত্যাধুনিক মিউজিক কন্ট্রোল সিস্টেম। এ ছাড়া আইফোনের জনপ্রিয় বৈশিষ্ট্য গুলোও থাকছে এতে, যাতে কণ্ঠ নির্দেশনার মাধ্যমে ব্যক্তিগত সহকারীর কাজ করা যাবে।

নতুন প্রজন্মের এই যন্ত্রটিতে ইন্টারনেট ব্যবহারের সুবিধা, ফিটনেস ট্র্যাকিং, হৃদস্পন্দন ও পদক্ষেপ গণনার সুবিধা থাকবে। এটি আপনার দৈনন্দিন পদক্ষেপ গণনা এবং আপনার হার্ট রেটসহ বিভিন্ন স্বাস্থ্য বৈশিষ্ট্য জানাতে সক্ষম হবে।

অ্যাপলের প্রতিদ্বন্দ্বী স্যামসাং এবং সনি ইতিমধ্যে স্মার্টওয়াচ বাজারে ছেড়েছে। যাতেও ফিটনেসের খবর স্মার্টফোনে প্রদর্শিত হয়। অ্যাপলের স্মার্টওয়াচে বাড়তি সুবিধা হচ্ছে টাচস্ক্রিন এবং ইন্টারনেটের সংযোজন। এতে এমপিথ্রি,আইপড এবং আইফোনের সুবিধাও পাওয়া যাবে। এই যন্ত্রের মাধ্যমে ফিটনেসের খবর পাওয়া যাবে তাই নয়, একইসাথে তথ্য সংরক্ষণও করা যাবে। এর দাম হতে পারে ৪০০ ডলার ।

Leave a Reply

Your email address will not be published.